শিরোনাম

দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতিমা আলমগীরকে চায় দশমিনা বাসী।



ডেষ্ক রিপোর্টঃ 
আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দল মত নির্বেশেষে সকলে ফাতিমা আলমগীরকে দশমিনা উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় বলে জানা গেছে।
কারণ নেতা-কর্মীদের সাথে তার রয়েছে আত্মার সম্পর্ক। তার বিরুদ্ধে নেই কোন দুর্নীতি ও টিআর-কাবিখা বন্টনে অনিয়মের অভিযোগ। আর্থির অস্বচ্ছলতা না থাকায় তিনি সরকারি সম্পদ সঠিক ভাবে বন্টন করবেন বলেও মনে করেন তারা। ফাতিমা আগমগীর আজীবন বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী ও পরীক্ষিত নেতা। সাবেক  শিক্ষক, বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সদস্য, মোঃ আলমগীর শাহ এর সহ-ধর্মিনী ফাতিমা আলমগীরকে দশমিনা উপজেলার উন্নয়নে বড় প্রয়োজন। কারণ তার মত ত্যাগী, নির্লোভ-নির্মোহ নেতা বর্তমান সময়ে মেলা কষ্টকর। বর্ণিল রাজনৈতিক জীবনে ফাতিমা আলমগীর  দশমিনা উপজেলা  মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।
দলের প্রতি আনগত্যের কারণে তার জনপ্রিয়তার খুঁটি শক্তিশালী হয়ে উঠেছে। নির্যাতিত নিপীডীত নারীদের আইনি সহায়তা পাইয়ে দিতে কাজ করছেন। দশমিনার মানুষকে সহযোগিতা করা, চিকিৎসার জন্য বিভিন্ন সময়ে অসহায় মানুষের জন্য হাত বাড়িয়ে দেওয়াসহ সমাজ সেবায় অসংখ্য উল্লেখযোগ্য অবদান রেখেছেন এই নারী নেত্রী। দশমিনা উপজেলা বাসি বলেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণ তাদের অধিকার শত ভাগ নিশ্চিত পাবেন।
এ প্রসঙ্গে  দশমিনা উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীগন বলেন, মানুষ সুখে-দুঃখে যাকে পাশে পায় তার নাম  ফাতিমা আলগমীর।
আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে তার কোন বিকল্প নেই। আমরা দশমিনা বাসি সবাই তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ। নারী নেত্রী ফাতিমা আলমগীর বলেন, সুখে-দু:খে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশায়াল্লাহ থাকব। অন্যায় ভাবে কখনোই কারো উপর জুলুম করতে দিবোনা। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিবো না। সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগণ যাতে সুন্দর ভাবে পায় সেজন্য আমি চেষ্ঠা করে যাচ্ছি ভবিষ্যতেও যাবো। জনগণের সেবা করতে চাই। তাই আমি আগামী নির্বাচনে দশমিনা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দশমিনা সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন প্রার্থী।
তিনি বলেন, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা, সুষমউন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে দশমিনা উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করতে চায়।